আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ব্যাংকের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময়

আড়াইহাজারে ব্যাংকের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার থানার ওসি’র সঙ্গে স্থানীয় বিভিন্ন ব্যাংকের শাখা ম্যানেজারদের সঙ্গে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ম্যানেজার জাকির হোসেন, পূর্বালী ব্যাংকের বিদায়ী ম্যানেজার উত্তম কুমার সাহা, এনআরবিসি ব্যাংকের ম্যানেজার কচি সিকদার, ঢাকা ব্যাংকের ম্যানেজার আমিনুল হক ও ব্র্যাক ব্যাংকের ম্যানেজার সাদেকুর রহমান প্রমুখ।

সভায় ওসি নজরুল ইসলাম বলেন, ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর গ্রাহক যদি মনে করেন অর্থ নিয়ে তার গন্তব্যস্থলে যাওয়া ঝুঁকিপূর্ণ। তাহলে তিনি পুলিশের কাছে সহযোগিতা চাইতে পারবেন। পুলিশ তাকে নিরাপদে তার গন্তব্যস্থলে পৌঁছে দেবে। এ ক্ষেত্রে তাকে কোনো প্রকার অতিরিক্ত জামেলা পোহাতে হবে না।

অপরদিকে ইসলামী ব্যাংকের ম্যানেজার জাকির হোসেন বলেন, পুলিশের এমন উদ্যোগকে আমি স্বাদুবাদ জানাচ্ছি। অনেক সময় আমাদের গ্রাহকরা টাকা নিয়ে ঝুঁকির মধ্যে দিয়ে তাদের গন্তব্য রওনা হয়। এরই মধ্যে বিভিন্নস্থানে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। পুলিশ গ্রাহকদের নিরাপত্তা দিলে অর্থ বহন করা ঝুঁকি মুক্ত হবে।

স্থানীয় এক ব্যবসায়ী বলেন, ব্যাংক থেকে অর্থ উত্তোলন করে আমরা অনেক সময় ঝুঁকি মাথায় নিয়ে গন্তব্যস্থলে যাই। পুলিশ যদি আমাদের সহযোগিতা করে। তাহলে আমাদের অর্থ বহনে আর ঝুঁকি থাকবে না। পুলিশের এমন উদ্যোগে আমি আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলামকে ধন্যবাদ জানাচ্ছি।

স্পন্সরেড আর্টিকেলঃ